সেপ্টেম্বর ২১, ২০১৮ ৩:০৮ পূর্বাহ্ন

উত্তরবঙ্গ প্রতিদিন নিউজ সাইটে আপনাকে স্বাগতম । upnnews24.com নিয়মিত ভিজিট করুন।কারণ,আমরা বুঝি আপনার সংবাদের প্রয়োজনটা।

রাজশাহীতে গুলিতে মাদক কারবারি নিহত:উত্তরবঙ্গ প্রতিদিন

মোহনপুর প্রতিনিধি, উত্তরবঙ্গ প্রতিদিন॥ রাজশাহীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুলাল মিয়া নামে ৪৫ বছর বয়সী এক ব্যক্তি নিহত হয়েছেন, যাকে মাদক কারবারি বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জেলার মোহনপুর উপজেলার ধুরইল মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত দুলাল উপজেলার হরিহরপুর গ্রামের ইবরাহিমের ছেলে। র‌্যাব বলছে, দুলাল রাজশাহী অঞ্চলের অন্যতম একজন শীর্ষ মাদক কারবারি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক সংক্রান্ত চার থেকে পাঁচটি মামলা আছে।

মঙ্গলবার সকালে র‌্যাব-৫ এর পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, রাতে মোহনপুরে টহল দিচ্ছিল রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। ধুরইল মোড়ে টর্চের আলো ও কয়েকজনের আনাগোনা দেখতে পেয়ে র‌্যাবের এই দলটি সেদিকে এগিয়ে যায়। এ সময় র‌্যাব সদস্যরা তাদের আত্মসমর্পণের নির্দেশ দিলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। উভয়পক্ষের মধ্যে প্রায় পাঁচ মিনিট গুলি বিনিময়ের পর অন্যরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকেন দুলাল মিয়া। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুলালকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় র‌্যাবেরও দুই সদস্য আহত হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আর ঘটনাস্থল থেকে ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল, একটি গুলির খোসা, ৫০৬ পিস ইয়াবা বড়িসহ মাদক কারবারিদের ব্যবহৃত অনেক জিনিসপত্র জব্দ করা হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

উত্তরবঙ্গ প্রতিদিন অনুসরণ করুন:-

Leave a Reply