বুধ. নভে. ২১st, ২০১৮

মাদক ব্যবসা করেই রাখাল থেকে কোটিপতি গোদাগাড়ীর কাবা:উত্তরবঙ্গ প্রতিদিন

রকিব হাসান,ভ্রাম্যমান প্রতিনিধি,উত্তরবঙ্গ প্রতিদিন ॥
শুন্য থেকে কোটিপতি কাবার অভিনব কায়দায় মাদক ব্যবসা
স্টাফ রিপোর্টার, উত্তরবঙ্গ প্রতিদিন ॥ মাদক ব্যবসার নতুন কৌশল অবলম্বন করছে মাদক কারবারিরা।সরকারের এ্যাকশন প্লানকে সফল করতে র‍্যাবের ডিজি মাদক কারাবারিদের ধ্বংশ করার শপথ করলেও নিজ এলাকা ছেড়ে অন্য এলাকায় মাদক সংরক্ষণ ও চলাফেরা করছে মাদক সম্রাটরা। স্থানীয় এলাকায় সাধারণ মানুষের কাছে মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত হওয়ায় গোপন কোন এলাকায় গিয়ে অবস্থান করছে তারা।গোপন এলাকায় থেকে দেশের বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করছে মাদক সম্রাটরা।একদিকে আইনের চোখে ফাঁকি অন্যদিকে সাধারণ মানুষের কাছে ভালো থাকা। এভাবেই চলছে মাদক কারবারীদের জমজমাট ব্যবসা।

এমনই এক মাদক ব্যবসায়ী যার নাম সর্বোপরি শীর্ষে থাকলেও আইনের চোখে ফাঁকি দিয়ে রীতিমত ব্যবসা পরিচালনা করে যাচ্ছেন। এলাকার লোক কাবা হিরোনচি নামে চিনলেও তার প্রকৃত নাম কাবাতুল্লাহ কাবা (৩০)গ্রামের বাড়ি সরমংলা, গোদাগাড়ী, রাজশাহী। অন্যের বাড়িতে রাখাল হিসেবে কাজ করার পাশাপাশি ইন্ডিয়ার লোকদের সাথে সখ্যতা গড়ে তুলে কাবা হিরোইনচি।

রাখাল থেকে মাদক ব্যবসার মাধ্যমে খড়কুটোর বাড়ি থেকে উন্নীত করেছে রাজপ্রাসাদে। জমিসহ কোটি টাকার মালিক কাবার ব্যবসার পয়েন্ট এখন গোদাগাড়ীর ডিমভাঙা নামক এলাকায়।গোপন এলাকায় অবস্থান করে ব্যবসা করতে সুবিধে হয় কাবা হিরোইনচির। এক এলাকায় বাড়ি আর অন্য এলাকায় ব্যবসা হওয়ায় প্রশাসনের অগোচরে রয়ে যায় কাবা হিরোনচি।

এদিকে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, মাদক কারবারিরা কতদিন গা ঢাকা দিয়ে থাকবে? তাদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা আমরা করবোই।

উত্তরবঙ্গ প্রতিদিন অনুসরণ করুন:-

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।