শুক্র. ডিসে. ১৪th, ২০১৮

কণ্ঠশিল্পী মমতাজের বাড়ির দাম ৭ কোটি:উত্তরবঙ্গ প্রতিদিন

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: কণ্ঠশিল্পী মমতাজ বেগমের দুইটি বাড়ির দাম সাত কোটির উপরে। দুটি গাড়ির দাম এক কোটির উপরে। মানিকগঞ্জ-২ আসনের আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য তিনি। সংসদ সদস্য হিসেবে ২০ লাখ টাকার বেশি বার্ষিক আয়। আছে তিন কোটি টাকার উপরে।

মমতাজ বেগমের স্বামীর নামে ব্যাংক ও আর্থিকপ্রতিষ্ঠানে জমা অর্থ ২০ লাখ টাকা।একাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে তিনি যে হলফনামা দিয়েছেন, তাতে মমতাজের এ তথ্য দেখা গেছে। মমতাজের হলফনামায় শিক্ষাগত যোগ্যতা দেখিয়েছেন নবব শ্রেণি।মানিকগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন কণ্ঠশিল্পী মমতাজ। জানা গেছে, তার মনোনয়নটি বৈধ হয়েছে।

প্রসঙ্গত, আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া সংগীতশিল্পী মমতাজ বেগম একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের সময় শেষ হওয়ার আগের দিন জাতীয় পরিচয়পত্র সংশোধন করেছেন। তিনি স্বামীর নাম, নিজের ইংরেজি নাম ও শিক্ষাগত যোগ্যতা পরিবর্তন করেছেন। সংশোধনীর আগে জাতীয় পরিচয়পত্রে মমতাজ বেগমের স্বামীর নাম ছিল মো. রমজান আলী। পরে তার স্বামীর নাম দেন এ. এস. এম মঈন হাসান। আর মমতাজের শিক্ষাগত যোগ্যতা পঞ্চম শ্রেণির পরিবর্তে দশম শ্রেণি করা হয়।

আপডেট : ০৩ ডিসেম্বর ২০১৮

উত্তরবঙ্গ প্রতিদিন অনুসরণ করুন:-

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।